স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৬ সেপ্টেম্বর ২০২০

এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেড-এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2020-09-06

এলজিইডি কল্যাণ সমবায় সমিতি (এলকেএসএস) লিমিটেড-এর ১৭তম বার্ষিক সাধারণ সভা গতকাল শনিবার ৫ সেপ্টেম্বর ২০২০ এলজিইডি সদর দপ্তরে অনুষ্ঠিত হয়।  সভায় সভাপতিত্ব করেন এলকেএসএস লিমিটেড-এর সভাপতি মোঃ আব্দুর রশীদ খান।  

 

১৭তম বার্ষিক সাধারণ সভায় উপস্থিত এলজিইডির প্রধান প্রকৌশলী ও এলকেএসএস-এর সভাপতি মোঃ আব্দুর রশীদ খান ও সমিতির অন্যান্য কর্মকর্তাবৃন্দ 

 

সভায় স্বাগত বক্তব্য রাখেন এলকেএসএস লিমিটেড-এর ১৭তম বার্ষিক সাধারণ সভা প্রস্তুতি কমিটির আহবায়ক মোঃ মোসলে উদ্দিন, সমিতির ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুর রশীদ মিয়া সমিতির ১৬তম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী উপস্থাপন ও ১৭তম সভার বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন।

 

সমিতির পরিচালক (অর্থ) মোঃ আমিরুল ইসলাম খান ২০১৯-২০২০ অর্থবছরের সংশোধিত বাজেট এবং ২০২০-২০২১ অর্থবছরের প্রস্তাবিত বাজেট উপস্থাপন করেন।  পরে তা সমিতির সদস্যগণের কণ্ঠভোটে সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।

 

সভাপতির বক্তব্যে মোঃ আব্দুর রশীদ খান বলেন, এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এক এক করে ষোলটি বছর অতিক্রম করেছে।  শুরু থেকে এই সমিতির সদস্যবৃন্দের সম্মিলিত প্রচেষ্ঠায় ও পরিচালনা পর্ষদের সদস্যদের অক্লান্ত পরিশ্রমে সমিতির বুনিয়াদ আজ সুসংহত।  

 

সভায় আরো ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে বক্তব্য রাখেন এলজিইডির সাবেক প্রধান প্রকৌশলী মোঃ মনোয়ার হোসেন চৌধরী এমপি। এলজিইডি সৃষ্টির ইতিহাস নিয়ে স্মৃতিচারণ করে তার ওপর বক্তব্য প্রদান করেন।  তিনি এই প্রতিষ্ঠানের আরো সমৃদ্ধি কামনা করেন।  সাবেক প্রধান প্রকৌশলী মোঃ শহীদুল হাসান বলেন, সমিতির আয় কিভাবে বাড়ানো যায় সে দিকে খেয়াল রাখতে হবে এবং আয় বৃদ্ধির সাথে সমিতির সৃঙ্খলা আনয়ন করতে হবে।  সাবেক প্রধান প্রকৌশলী মোঃ ওয়াহিদুর রহমান বলেন, সমিতির কার্যক্রম সকলের সম্মিলিত প্রচেষ্টায় আরো সামনের দিকে এগিয়ে নিতে হবে।  যাতে এর মাধ্যমে দেশের মানুষ উপকৃত হয়।  আরো বক্তব্য রাখেন সাবেক প্রধান প্রকৌশলী মোঃ নুরুল ইসলাম, মোঃ আবুল কালাম আজাদ, সুশংকর চন্দ্র আচার্য্য, মোঃ মতিয়ার রহমান এলজিইডির ঊর্ধ্বতন কর্মকর্তা ও সমিতির সম্মানিত সদস্যবৃন্দ এ এসময় উপস্থিত ছিলেন।

 

পরে এলজিইডির কল্যাণ সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচন ২০২০ অনুষ্ঠিত হয়।  নির্বাচনে সভাপতি পদে মোঃ আব্দুর রশীদ খান, ব্যবস্থাপনা পরিচালক পদে মোঃ আব্দুর রশিদ মিয়া পদাধিকার বলে নির্বাচিত হন এবং বিনা প্রতিদ্বন্দিতায় সহসভাপতি পদে মোঃ মোসলে উদ্দিন এবং পরিচালক পদে নির্বাচিত হন রফিকুল ইসলাম, মোহাম্মদ রেজাউল করিম, বিপুল চন্দ্র বনিক, মোঃ সহিদুল ইসলাম, মোঃ আজহারুল ইসলাম, মোঃ আবদুস সাত্তার, শেখ তাজুল ইসলাম তুহিন, মোঃ আতিয়ার রহমান, মোঃ শহিদুল ইসলাম।

 

১৭তম বার্ষিক সাধারণ সভায় উপস্থিত এলজিইডির প্রধান প্রকৌশলী ও এলকেএসএস-এর সভাপতি মোঃ আব্দুর রশীদ খান ও সমিতির অন্যান্য কর্মকর্তাবৃন্দ 

 

 


Share with :

Facebook Facebook